বাকেরগঞ্জে নির্যাতনের ঘটনায় মামলা

  বরিশাল ব্যুরো ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের বাকেরগঞ্জে কিশোর ও বৃদ্ধকে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। উপজেলার আউলিয়াপুর গ্রামে কিশোর ও চরমদ্দি ইউনিয়নে ৮২ বছর বয়সের এক বৃদ্ধকে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে। বৃদ্ধকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃদ্ধ রুস্তম আলী হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় শফিকুল ইসলাম মোহনসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। রুহুল আমিন হাওলাদার জানান, মোহনের বাড়ির গোয়ালঘরে বেঁধে তার বাবাকে মারধর করেছে। তাকে গুরুতর অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনি ৪ জনের বিরুদ্ধে মামলা করলেও পুলিশ কাউকে এখনও আটক করেনি।

এদিকে আউলিয়াপুরে ডাল ক্ষেতে গরু বাঁধায় রশি দিয়ে দু’হাত গাছের সঙ্গে বেঁধে আরাফাত আকন (১৩) নামে এক কিশোরকে নির্যাতন করা হয়েছে। এই ঘটনায় বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নির্যাতিত কিশোরের মা ফরিদা বেগম। আহত আরাফাত আকন উপজেলার আউলিয়াপুর গ্রামের ইউনুস আকনের ছেলে। উপজেলার আউলিয়াপুর গ্রামের বাদল খলিফার গরু একই গ্রামের ইউনুস আকনের ক্ষেতের মুগ ডাল খায়। এ সময় ক্ষেত থেকে গরুকে তাড়িয়ে দেয় আরাফাত আকন। এ ঘটনা নিয়ে বাদল ও ইউনুস আকনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বাদল তালুকদার শনিবার বিকালে আরাফাত আকনকে গাছের সঙ্গে রশি দিয়ে দু’হাত বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.