পুলিশ অ্যাসল্ট মামলা

ভোলায় বিএনপির ৩শ’ নেতাকর্মীর আগাম জামিন

  ভোলা প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলায় পুলিশ অ্যাসল্ট মামলার আসামি জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৩০০ জন নেতাকর্মীকে সোমবার ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি সহিদুল করিমের বেঞ্চে এ জামিন আদেশ দেয়া হয়। ৫ মে সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মরহুম মোশারেফ হোসেন শাজাহানের শোক র‌্যালি শহর প্রদক্ষিণকালে পুলিশ বাধা দিলে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘাত হয়। ওই সময় শোক মিছিলে পুলিশ গাড়ি তুলে দিয়েছে অভিযোগ করেন বিএনপি সভাপতি গোলাম নবী আলমগীর। পুলিশের অভিযোগ ছিল, মিছিলের নেতাকর্মীরা পুলিশ পিকাপ ভ্যান ভাংচুর করে। এমনকি পুলিশের কাছ থেকে ৩ আসামিকে ছিনিয়ে নেয়। ওই মামলায় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, ফারুক সিকদারসহ ৪০ জনকে গ্রেফতার করা হয়। মামলায় জেলা বিএনপির সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনসহ ৫৯ জনকে চিহ্নিত ও অজ্ঞাত রাখা হয়েছে ২৪১ জন। জেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি খান অভিযোগ করেন, পুলিশ বাদী হয়ে মামলা দিয়ে তাদের নেতাকর্মীদের হয়রানি করে। চিহ্নিত আসামিদের মধ্যে উল্লেখযোগ্য নেতা হচ্ছেন জেলা বিএনপি সম্পাদক হারুন অর রশিদ ট্র–মেন, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর বশির আহম্মেদ, উপজেলা বিএনপি সহ-সভাপতি মোস্তফা মিয়াজি, লোকমান হোসেন গোলদার, জেলা শ্রমিক দল সভাপতি শহিদুল ইসলাম মানিক, যুবদল সহ-সভাপতি তরিকুল ইসলাম কায়েদ, যুবদল সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.