জামায়াত নেতাসহ আটক ৬৫

  যুগান্তর ডেস্ক ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে জামায়াত নেতাসহ ৬৫ জনকে আটক করেছে। রোব ও সোমবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান দর্শনা পৌর জামায়াতের আমীর আবদুল কাদের, কার্পাসডাঙ্গা ইউনিয়ন জামায়াতের আমীর মহাসিন আলী ও সদর ইউনিয়নে ৬নং ওয়ার্ড আমীর আবুল বাশারকে নাশকতা মামলার আসামি হিসেবে পুলিশ আটক করেছে।

ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে। সেই সঙ্গে গ্রেফতার হয়েছে ৮ জন।

কয়রা (খুলনা) : কয়রা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ ২ জনকে আটক করেছে। আটকরা হলেন- আমানত ও রবিউল গাজী।

আগৈলঝাড়া : আগৈলঝাড়ায় ইয়াবাসহ মনিরুল ইসলাম মানিককে গ্রেফতার করেছে পুলিশ।

সুনামগঞ্জ ও তাহিরপুর : দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের কাউয়ারগড় এলাকা থেকে গাঁজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হল- শফিকুল ইসলাম, সৈয়দুননেছা, সুজন মিয়া।

টেকেরহাট : গোপালগঞ্জে মুকসুদপুর থানা পুলিশ ১৩ জনকে গ্রেফতার করেছে। শনিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়।

খালিয়াজুরী (নেত্রকোনা) : উপজেলায় আইপিএলের ক্রিকেট খেলায় হাজার হাজার টাকার বাজি ধরে জুয়া খেলার সঙ্গে জড়িত এমন সাত জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালত জরিমানাসহ সাজা প্রদান করে। আটকরা হল- রুবেল মিয়া, সুকেশ সরকার, অসীম সরকার, তুষার সরকার, শিমুল চন্দ, সাজ্জাদ মিয়া ও আমিনুল ইসলাম।

রাঙ্গাবালী (পটুয়াখালী) : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অভিযান চালিয়ে দুই কেজি ২৫০ গ্রাম গাঁজা ও ইয়াবাসহ আটজনকে আটক করেছে পুলিশ। আটকরা হল- শাকিল মৃধা, রাহাত খলিফা, আবু তাহের হাওলাদার ও রাকিব মৃধা, উজ্জ্বল পণ্ডিত, শাকিল মাতুব্বর, মাহবুব হাওলাদার ও মান্নান সিকদার।

চুনারুঘাট : চুনারুঘাটে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হল- পৌর এলাকার বড়াইল গ্রামের রুবেল, বালিয়ারী গ্রামের আবু মিয়া, কাঁঠালবাড়ি গ্রামের মারাজ মিয়া ও রাজিব তালুকদার।

বালিয়াকান্দি (রাজবাড়ী) : উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে গ্রাম পুলিশসহ ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এরা হল- পলাশ শেখ, ফিরোজ শেখ, মিলন শেখ, হীরণ শেখ ও তাদের সহযোগী গ্রাম পুলিশ রাজ্জাক মোল্লা।

ঝিনাইদহ : মহেশপুরে ৪ ভারতীয় পাসপোর্টধারীসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। ভারতীয়রা হল- মিন্টু মণ্ডল, এমরান মণ্ডল, পরিমল কর্মকার ও অভিজিত মণ্ডল। তাদের বাড়ি উত্তর চব্বিশ পরগোনা জেলার মনগা থানার এড়েপোতা গ্রামে। তাদের কাছ থেকে ৪ বোতল ভারতীয় মদ, ৯ পিস থ্রি-পিস, ৪ পিস শাড়ি উদ্ধার করা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.