লালমোহনে নাজিম উদ্দিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সম্পাদক নাজিম উদ্দিনকে বাসচাপায় হত্যাকারী চালকের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে লালমোহন প্রেসক্লাব, ঐকতান-৯২ ও পরিবারবর্গ। সোমবার পৌরসভার চৌরাস্তার মোড়ে এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় এমপি শাওন বলেন, এটি একটি হত্যাকাণ্ড, এ হত্যাকারী বাস চালকদের বিচারের আওতায় আনতে হবে। মানববন্ধনে অংশগ্রহণ করেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তার, সম্পাদক জসিম জনি, আনোয়ারুল ইসলাম রিপন, শাহ জামাল দুলাল, মোস্তফা মিয়া, কামাল হোসেন শাহিন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.