নালিতাবাড়ীতে আ’লীগ নেতার বিরুদ্ধে জুতার মালা পরানোর অভিযোগ

  নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপজেলার বাঘবেড় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও ইউপি মেম্বার সেলিমের বিরুদ্ধে এক যুবককে জুতার মালা পরিয়ে গ্রামে ঘুরানোর অভিযোগ উঠেছে। ওই যুবকের নাম ইন্তাজ আলী। সে দক্ষিণ রানীগাঁও গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এলাকাবাসীও।

ইন্তাজ আলী বেশ ক’জন গ্রামবাসীদের নিয়ে মঙ্গলবার সকালে প্রেস ক্লাবে সাংবাদিকদের অভিযোগ করে বলেন, রোববার সকালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও মেম্বার মো. সেলিম বাড়িতে চৌকিদার পাঠিয়ে আমাকে আলীর বাজারে ডেকে নিয়ে আসে। এখানে এনে আমাকে কোনো কিছু বলার সুযোগ না দিয়ে আমি আমার মাকে মেরেছি এমন অভিযোগ এনে পূর্বপরিকল্পনা অনুযায়ী আমার গলায় জুতার মালা পরিয়ে দেয়। মারধর করে, আমি রোজা রাখা সত্ত্বেও আমাকে থুথু খাওয়ায় এবং নাকে খত দেওয়ায়। জুতার মালা পরিয়ে সারা গ্রামে ঘুরায়। অভিযুক্ত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনামুলের সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগ করেও মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। তবে অপর অভিযুক্ত মেম্বার সেলিম জানান, ইন্তাজের মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রামের সবাইকে নিয়ে বিচার করে শাস্তি দেয়া হয়েছে।

ইন্তাজের মা রাহেলা বেগম বলেন, আমি ছেলের বিরুদ্ধে এমন শাস্তির জন্য অভিযোগ করিনি। আসলে বড় নাতির সঙ্গে আমার একটু ঝগড়া হয়েছিল। আমি রাগের মাথায় এটারই বিচার চেয়েছিলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×