গোপালগঞ্জ ও কুষ্টিয়ায় কলেজছাত্রসহ দুই জন নিখোঁজ

  গোপালগঞ্জ ও কুষ্টিয়া প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে ১০ দিন ধরে ফাহিম ফয়সাল শেখ নামে এক কলেজ ছাত্র নিখোঁজ রয়েছে। সে টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান সরকারি ডিগ্রি কলেজের বিএসএস প্রথম বর্ষের ছাত্র। গত ১২ মে টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ কেন্দ্রে বিএসএস প্রথম বর্ষের পরীক্ষা দিতে এসে ফাহিম নিখোঁজ হয় বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে কুষ্টিয়া শহরের পিয়ারাতলার বাসিন্দা নাছির উদ্দিনের ২৯ বছরের ছেলে আবদুল্লাহ। তিন মাস আগে নিখোঁজ হলেও আজ পর্যন্ত তার কোনো সন্ধান মেলাতে পারেনি পুলিশ। ২৩ ফেব্র“য়ারি বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি আবদুল্লাহ। ছেলের সন্ধান না পেয়ে হতাশায় ভেঙে পড়েছেন মা ইয়াছমিন জাহান। একই অবস্থা বাবা নাছির উদ্দিন ও একমাত্র বোন মাকসুদার। এদিকে আবদুল্লাহের সন্ধান চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। সংবাদ সম্মেলনে নিখোঁজ আবদুল্লাহর বাবা নাছির উদ্দিন জানান, ছেলে নিখোঁজের সপ্তাহ খানেক আগে বাড়ির সামনে কে বা কারা কাফনের কাপড় ফেলে রেখে যায় এবং আবদুল্লাহর বাকপ্রতিবন্ধী বড় ভাইয়ের হাতে চিঠি ধরিয়ে দেয়। চিঠিতে হুমকি দিয়ে লেখা ছিল আমি যেন আমার বাড়ি ঘর বিক্রয় করে এখান থেকে চলে যায়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.