বাউফলে কাউন্সিলরের বিরুদ্ধে দুই মাদক ব্যবসায়ীকে ছাড়িয়ে নেয়ার অভিযোগ

  বাউফল প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাউফলে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. হান্নান (২৮) ও মো. ইয়ার হোসেন (২৭) নামে দুই যুবককে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নিতে বাউফল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. বেল্লাল হোসেনের বিরুদ্ধে তৎপড়তা চালানোর অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়দের বক্তব্য ইয়াবাসহ ওই দুই যুবককে গ্রেফতার করা হলেও ওই কাউন্সিলরের মাধ্যমে মোটা অঙ্কের টাকায় রফা হওয়ায় পুলিশ বলছে তাদের কাছে কোনো ইয়াবা পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুর ২টার দিকে বাউফল পৌরসভার ৬নং ওয়ার্ডের হারুন মুন্সির বাড়ির সামনে থেকে ওই দুই যুবককে আটক করেন বাউফল থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক মো. মামুন। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েক ব্যক্তি জানান, আটক ওই দুই যুবক চিহ্নিত মাদক ব্যবসায়ী। ওই দুই যুবককে আটকের সময় তাদের কাছ থেকে নীল রঙের একটি প্যাকেটও উদ্ধার করে পুলিশ। এ সময়ে পুলিশ স্থানীয়দের জানিয়েছে যে, ওদের সঙ্গে ইয়াবা পাওয়া গেছে। কিন্তু এ ঘটনার কিছু সময়ের পর ঘটনাস্থলে আসেন ওই ওয়ার্ডের কাউন্সিলর মো. বেল্লাল হোসেন। এ বিষয়ে কাউন্সিলর মো. বেল্লাল হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, পুলিশের সঙ্গে তার কোনো সাক্ষাৎ হয়নি। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর বেল্লাল বলেন, আপনি আমার এলাকায় ইয়াবার সুপারিশ করতে গেছেন। আমি দশজন, বিশজন লোক দিয়া আপনার বিরুদ্ধে সাক্ষী দেয়াবো যে, আপনি আমার এলাকায় আসছেন বাবা ব্যবসায়ী ছাড়াইয়া নিতে।

এ বিষয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. মামুন জানান, আটককৃতদের কাছে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, ওই দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। আর পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ তা খতিয়ে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter