জেএমবি সদস্যসহ আটক দেড় শতাধিক

  যুগান্তর ডেস্ক ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরের গুরুদাসপুরে ২ জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদকবিরোধী অভিযানসহ বিভিন্ন অভিযোগ গ্রেফতার হয়েছে দেড় শতাধিক। যুগান্তরের ব্যুরো ও প্রতিনিধিরা জানান-

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে বিশেষ অভিযান চালিয়ে ১২৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ। সোমবার রাতে জেলাজুড়ে এই অভিযান চালানো হয়। এর মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৪৪, জেলা পুলিশ ৫২ এবং র‌্যাব ২৮ জনকে গ্রেফতার করে।

গুরুদাসপুর : উপজেলার চন্দ্রপুর গ্রামের এক পুকুর পাড় থেকে মঙ্গলবার আমীর হামজা ওরফে মানিক (২৫) ও গোলাম হোসেন স্বাধীন (৪৫) নামে দুই জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

লামা : উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ মাইনু মার্মানী নামে উপজাতি মহিলাকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরো : রেলস্টেশন থেকে সোমবার রাতে আবদুর রহমান নামে এক টিকিট কালোবাজারিকে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ।

বুড়িচং (কুমিল্লা) : শাহদৌলপুর এলাকায় গ্রামীণ ফোন মোবাইল টাওয়ারের ব্যাটারি চুরির সময় সোমবার রাতে গ্রেফতার করা হয় মো. মিলন, দ্বীন ইসলাম, শাহীন বিশ্বাসকে।

লক্ষ্মীপুর : ইয়াবাসহ মরিয়ম বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

সেনবাগ : ইয়াবাসহ আটককৃতরা হল- বীরকোট বাবুল মিয়া, নাসির উদ্দিন জাবেদ ও এমাম হোসেন।

নাগেশ্বরী (কুড়িগ্রাম) : ভূইয়াটারী গ্রামের আবদুল কাদেরকে আটক করেছে পুলিশ।

দাগনভূঞা : সোমবার রাতে গাঁজা ও ইয়াবাসহ জাকের হোসেন রিপন, পরান ফয়সাল ও বেলাল হোসেনকে আটক করেছে পুলিশ।

সিরাজগঞ্জ : এদিকে সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলায় সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত ২০ জনকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- এনায়েতপুর বেতিন উত্তরপাড়ার ফারুক হোসেন, একই এলাকার শুকুর আলী, আজুপাড়া গ্রামের আবদুস সাত্তার ও আজুপাড়া দক্ষিণের শাহিন হোসেন।

গাইবান্ধা : আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে- গাইবান্ধা শহরের সিরাজুল ইসলাম ওরফে লিখন, পলাশবাড়ী উপজেলার নাজমুল সরকার ও সাদুল্যাপুর উপজেলার নাজমুল প্রামাণিক।

কুমিল্লা ব্যুরো : লাকসামে গাঁজাসহ মমতাজ উদ্দিন নামে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×