খাগড়াছড়িতে প্রকাশ্যে গুলিবর্ষণ শহরজুড়ে আতঙ্ক

  খাগড়াছড়ি প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খাগড়াছড়িতে প্রকাশ্যে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ১টায় জেলা সদরের বেলতলী এলাকায় এ ঘটনা ঘটে। এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। ঘটনার পর পর জেলার স্বনির্ভর এলাকায় পুলিশ ও নিরাপত্তা বাহিনী তল্লাশি চালিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে রাবার কারখানা এলাকায় গোলাগুলির শব্দ শোনা যায়। কিছুক্ষণ পরে নদীর পশ্চিম পাড় বেলতলী থেকেও গুলির শব্দ আসে। বাজারের ক্রেতা-বিক্রেতার মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পর থেকে বাজারের সবক’টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এ সময় খাগড়াছড়ি-পানছড়ি সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক থাকলেও সন্দেহভাজন ব্যক্তি ও পরিবহনে তল্লাশি করছে পুলিশ ও বিজিবি। ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) খাগড়াছড়ি শাখার সম্পাদক অমল ত্রিপুরা অভিযোগ করেন, ‘নব্য মুখোশ বাহিনী (ইউপিডিএফ-গণতান্ত্রিক ) এবং জেএসএস (এমএন লারমা) গ্রুপের সন্ত্রাসীরা চেঙ্গী নদী সংলগ্ন বেলতলীতে অবস্থান নিয়েছে। এদিকে ইউপিডিএফের (গণতান্ত্রিক) কেন্দ্রীয় কমিটির সদস্য তমিজ চাকমা জানান, বেলতলী এলাকায় ইউপিডিএফের (প্রসীত) সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান নিয়েছিল। তারা এসব ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটিয়ে উল্টো আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.