ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের ওপর ব্যবসায়ীদের হামলা

  ফেনী প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফেনী মিজান রোডের গ্রান্ডহক টাওয়ারে ব্যবসায়ী ও বহিরাগত ক্যাডারদের হামলায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক লাঞ্ছিত ও তিন চিত্র সাংবাদিকসহ ১০ জন আহত হয়েছেন। সংবাদ পেয়ে র‌্যাব ও পুলিশ ঘণ্টাখানেক আটক থাকার পর নির্বাহী ম্যাজিস্ট্রেটকে উদ্ধার করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার নেতৃত্বে আদালত শহরের মিজান রোডের গ্রান্ড হক টাওয়ারে মায়াবী ফ্যাশানে গিয়ে কাগজপত্র ও মূল্য তালিকা দেখতে শুরু করেন। একপর্যায়ে আদালতকে মায়াবীর মালিক দোকানে থাকা সাড়ে তিন হাজার শাড়ির মধ্যে দুই হাজার শাড়ির কাগজপত্র দেখাতে সক্ষম হন। এ নিয়ে বিচারকের সঙ্গে দোকান মালিক আলমের বাক-বিতণ্ডার একপর্যায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আলমকে আটক করে ৭ দিনের কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন। আলমকে ভ্রাম্যমাণ আদালতের গাড়িতে উঠানোর পর মার্কেটের অন্য ব্যবসায়ী ও বহিরাগতরা গাড়ির গতি রোধ করে আলমকে গাড়ি থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা কেরে এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানাকে ঘেরাও করে রাখে। এ সময় হামলার নেতৃত্ব দানকারীরা সংবাদ কর্মীদের ক্যামেরা ছিনিয়ে নেয় এবং আদালতের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×