নাটোরে আম সংগ্রহের সময়সীমা নির্ধারণ

  যুগান্তর রিপোর্টর, নাটোর ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরে গাছ থেকে আম সংগ্রহের সময়সীমা নির্ধারণ করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে এক সভায় আগামী ২৫ মে থেকে গোপালভোগ, ৫ জুন থেকে রানী পছন্দ, খিরসাপাত, হিমসাগর, ১০ জুন থেকে ল্যাংড়া, লকনা, নাক ফজলি, ৩ জুলাই থেকে আম্রপলি, ১০ জুলাই মলিকা এবং ফজলি। এছাড়া ১৫ জুলাই বারি আম-৪ এবং ২৫ জুলাই আশ্বিনা। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশসাক শাহিনা খাতুন। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) রাজ্জাকুল ইসলাম, জেলা হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক আসম মেফতাহুল বারী, কৃষি সম্প্রসারণ অধিদফতরের জেলা প্রশিক্ষণ কর্মকর্তা বেলাল উদ্দিন, জেলা তথ্য কর্মকর্তা সামিউল ইসলামসহ বাগান মালিকরা উপস্থিত ছিলেন। নির্ধারিত সময়ের আগে কেউ গাছ থেকে অপরিপক্ক আম পাড়লে আইনগত ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দেন জেলা প্রশাসক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter