রংপুর সিটি কর্পোরেশন

দেড় বছর ধরে নেই নির্বাহী ম্যাজিস্ট্রেট

  রংপুর ব্যুরো ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রংপুর সিটি কর্পোরেশনে প্রায় দেড় বছর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নেই। এদিকে ম্যাজিস্ট্রেট না থাকায় সিটি কর্পোরেশন এলাকায় সব ধরনের ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে না। এমনকি জেলা প্রশাসনের সহযোগিতা নিয়ে যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন তাতেও আগ্রহ নেই সিটি কর্তৃপক্ষের। জানা গেছে, রংপুর সিটি কর্পোরেশনে গোলাম কিবরিয়া নামের এক নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে ছিলেন। তিনি ২০১৭ সালের ১৫ জানুয়ারি সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়ে চলে যান। এরপর থেকে ওই পদ শূন্য রয়েছে। ফলে নির্বাহী ম্যাজিস্ট্রেটবিহীন চলছে রংপুর সিটি কর্পোরেশন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা প্রসঙ্গে জেলা প্রশাসক এনামুল হাবীবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সিটি কর্পোরেশন এলাকায় আদালত পরিচালনার দায়িত্ব সিটি কর্তৃপক্ষের। সেক্ষেত্রে আমাদের সাপোর্ট লাগলে আমরা দেব। ম্যাজিস্ট্রেট নেই আমাদের কাছে তো চাইতে হবে। এ ব্যাপারে সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদের সঙ্গে কথা হলে তিনি বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সিটিতে পোস্টিংয়ের ব্যাপারে মন্ত্রীর মাধ্যমে ডিও লেটার পাঠানো হয়েছে। আশা করছি অল্প সময়ের মধ্যে পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter