সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গঙ্গাচড়ায় জাতীয় পার্টির ইফতার

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি

গঙ্গাচড়ায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পার্টির আয়োজনে সোমবার গঙ্গাচড়া ডিগ্রি কলেজ হলরুমে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সম্মানিত অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডা. আক্কাস আলী, মঞ্জুর হোসেন আজাদ, গঙ্গাচড়া মডেল থানার ওসি মশিউর রহমান, জাতীয় পার্টির সম্পাদক আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম, আল সুমন আবদুল্লাহ, আবদুল্লাহ আল হাদী, আফতাবুজ্জামান আফতাব প্রমুখ।

কিশোরগঞ্জে ৪০ বসতঘর ভস্মীভূত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি

কিশোরগঞ্জে ১৫ পরিবারের ৪০টি ঘরসহ সর্বস্ব আগুনে ভস্মীভূত হয়েছে। সোমবার রাতে সদর ইউনিয়নের উত্তর পুষণা তৌশিলদারপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। জানা যায়, ওই গ্রামের আনারুলের স্ত্রী আর্জিনা বেগমের রান্নাঘর থেকে রাত ৯টায় আগুনের সূত্রপাত হয়।

চন্দনাইশে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বৈলতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জাফরাবাদ গ্রামে চকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, সকালে বৈলতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জাফরাবাদ গ্রামের চকিদার বাড়ির মোহাম্মদ সেলিমের বাড়ির উঠানে সেলিমের শিশু হাছান (২) খেলতে থাকলে একপর্যায়ে সবার অলক্ষে বাড়ির পেছনে পুকুরে পড়ে যায়।

উল্লাপাড়ায় বজ্রপাতে একজনের মৃত্যু

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

উল্লাপাড়ায় মঙ্গলবার দুপুর ১২টার দিকে বজ্রপাতে ব্রহ্মকপালিয়া গ্রামে খলিলুর রহমান (৬০) নামে এক কৃষক মারা গেছেন। জানা গেছে, মঙ্গলবার ব্রহ্মকপালিয়া গ্রামের মাঠে ধান কাটার সময় বজ্রপাতে তিনি মারা যান। এ সময় একই সঙ্গে আরও পাঁচ কৃষক ধান কাটছিলেন। মেঘের গর্জন শুনে অন্য চার কৃষক মাঠ ছেড়ে চলে গেলেও খলিলুর রহমান মাঠে ধান কাটতে থাকেন। তিনি ওই গ্রামের মনছের আলী মোল্লার ছেলে।

ঠাকুরগাঁওয়ে উম্মুক্ত বাজেট ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের ২০১৮-১৯ অর্থ বছরের উš§ুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ইউনিয়ন পরিষদ চত্বরে এ বাজেট ঘোষণা করা হয়। সভায় বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বনি আমীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বেগুনবাড়ি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মওলানা মকিমউদ্দিন, শিক্ষক তোফাজ্জাল হোসেন, আবদুর জব্বার, মতিয়র রহমান, মানিক চাঁদ রায়, আবদুল্লাহ আল মাসুদ রাজা প্রমুখ। বাজেট ঘোষণা করেন ইউপি সচিব শহিদুল ইসলাম।

লালমনিরহাটে গুলিবদ্ধ মাদক ব্যবসায়ী আটক

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় জাভেদ কসাই (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪৫০ ইয়াবা ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে তাকে আটকের পর গুলিবিদ্ধ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক জাভেদ কসাই সদর উপজেলার গোকুণ্ডা ইউনিয়নের তিস্তা রতিপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক সাংবাদিকদের জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জাভেদ কসাই তিস্তা চরাঞ্চল হয়ে মাদকের চালান পার করছিল। এমন খবর পেয়ে মঙ্গলবার ভোরে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ওপর আক্রমণ চালিয়ে পালানোর চেষ্টা করে মাদক ব্যবসায়ী জাভেদ। ফলে পুলিশ তার ডান পায়ে এক রাউন্ড রাবার বুলেটের গুলি ছুড়ে আহত অবস্থায় জাভেদকে আটক করে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.