ইউপি চেয়ারম্যানসহ আটক ২ শতাধিক

  যুগান্তর ডেস্ক ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ ২১৬ জনকে আটক করেছে। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। সোম ও মঙ্গলবার অভিযানে তাদের আটক করা হয়। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিরা জানান-

সিলেট ব্যুরো : সারা দেশের মতো সিলেটেও চলছে র‌্যাব-পুলিশের অভিযান। এর অংশ হিসেবে র‌্যাব-৯ মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গত কয়েক দিনে প্রায় ৫০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। সিলেট জেলা ও মহানগর পুলিশের মাদকবিরোধী অভিযানে আরও ৩০ জনকে কারাগারে প্রেরণ ও তাদের বিরুদ্ধে ১৮টি মামলা করা হয়েছে।

যশোর ব্যুরো : কোতোয়ালি পুলিশ মাগুরার এক ইউপি চেয়ারম্যান ও এক মেম্বারকে ইয়াবা ও হেরোইনসহ আটক করেছে। আটককৃতরা হলেন- মাগুরার সদরের পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম ও একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড মেম্বার এনামুল মোল্লা। সোমবার রাতে যশোর শহরের আরএন রোড এলাকা থেকে আটক করা হয়।

টাঙ্গাইল : মির্জাপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী ইমনের সহযোগী সুজনসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে ইয়াবা মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল- নিহত ইমনের সহযোগী সুজন, রিমন মিয়া ও হৃদয় মিয়া, লায়েজ মিয়া, রুবেল এবং মশিউর রহমান।

বাগেরহাট : পুলিশের বিশেষ অভিযানে ১৪ মাদকসেবীসহ ৫৫ জন আটক করা হয়েছে। সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত পুলিশ জেলার ৯ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

ঝালকাঠি : গাঁজাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাকৃতরা হল শহরের পশ্চিম ঝালকাঠি এলাকার হাফিজ হাওলাদার ও বাদলকাঠি গ্রামের কামাল হোসেন হাওলাদার।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : হালুয়াঘাটে ইয়াবাসহ ফারদিন এহসান স্বাধীন নামে একজনকে আটক করেছে পুলিশ।

দুর্গাপুর (নেত্রকোনা) : দুর্গাপুরে পৌরসভার সাধুপাড়া এলাকার ভাড়াটিয়া বাসা থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ মাদক সম্রাট ফেন্সি কামালকে গ্রেফতার করেছে পুলিশ।

দুমকি (পটুয়াখালী) : পটুয়াখালীর দুমকিতে রাষ্ট্রদ্রোহ মামলায় উপজেলা বিএনপির প্রচার সম্পাদক প্রভাষক সোলায়মান বাদশাকে গ্রেফতার করা হয়েছে। এদিকে দুমকিতে ইয়াবাসহ আজিজুল হক নাঈম নামের এক যুবককে আটক করা হয়েছে।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) : মির্জাগঞ্জে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী দম্পতিকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। আটকরা হল ফিরোজ ও ফরিদা।

টেকেরহাট (মাদারীপুর) : র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা মাদক অভিযানের সময় সোমবার রাতে শরীয়তপুরের ডামুড্যায় এক মাদক ব্যবসায়ীর ধারালো অস্ত্রের মুখে পড়েন র‌্যাব সদস্যরা। পরে কৌশলে ১ হাজার ৮৯০ ইয়াবা, ৯০ গ্রাম গাঁজা, ২ বোতল বিদেশি মদ ও মাদক বিক্রির ১ লাখ ৩১ হাজার ২০০ টাকা এবং দুটি ধারালো রামদাসহ মাদক ব্যবসায়ী শামীম খানকে আটক করা হয়।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুর পুলিশ গাঁজাসহ সুজন মিয়া নামে এক পাচারকারীকে গ্রেফতার করেছে।

তাহিরপুর (সুনামগঞ্জ) : তাহিরপুরে পুলিশের হাতে দুই ইয়াবা ব্যবসায়ীসহ ৫ জন গ্রেফতার হয়েছে। আটকরা হল- আতাউর রহমান, সাইফুল ইসলাম, শাহ আলম, মুছা ও তোফাজ্জল হোসেন। এ সময় মাদকদ্রব্য জব্দ করা হয়।

বরিশাল ব্যুরো : বরিশাল মেট্রোপলিটন পুলিশ ৪ দিনে ২৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে আইনশৃঙ্খলা বাহিনী। সেই সঙ্গে উদ্ধার হয়েছে ১২৪১ ইয়াবা ও ১ কেজি ৭শ’ গ্রাম গাঁজা। বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক এ তথ্য মঙ্গলবার সকালে নিশ্চিত করেছেন।

সাটুরিয়া (মানিকগঞ্জ) : ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ৪ যুবককে আটক করেছে থানা পুলিশ। আটক ব্যবসায়ীরা হচ্ছে- উপজেলার সাজ্জাদ হোসেন স্বাধীন, সজীব হোসেন, মুকুল হোসেন এবং জহিরুল ইসলাম।

দেওয়ানগঞ্জ : দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ মাদক ব্যবসার অভিযোগে ১০ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হল- জাকিরুল ইসলাম, গোলাম মোস্তফা, আলতাফ মাঝি, উজ্জ্বল মিয়া, বাবলা মিয়া, মামুনুর রশিদ, মিলন মিয়া, মিঠু মিয়া, সোনা মিয়া ও তাপস।

ভৈরব : ভৈরব থানা পুলিশ গত দু’দিনে অভিযান চালিয়ে ১৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। উদ্ধার করেছে ৪৪৩ পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজা। সোমবার রাতে গ্রেফতারকৃতরা হল- পৌর এলাকার কমলপুরের বিজয়, নাজমুল, বাবুল মিয়া, জাকির হোসেন, জিল্লুু মিয়া, পায়েল ও রাজীব। এর আগে রোববার গ্রেফতাররা হল- অপু মিয়া, বাবুল মিয়া, রুবেল, লিপন মিয়া, শিমুল, নাঈম, জুবায়ের ও শুকুর মিয়া।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.