মানুষ ফের জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়

জহিরুল আলম রুবেল

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাড়া-মহল্লাসহ প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করে এরশাদের লাঙ্গলের দুর্গ বানাতে হবে। লাঙ্গলপ্রেমী ভক্তরা এরশাদের দিকে তাকিয়ে আছে। জাতীয় পার্টি আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। এদেশের সাধারণ মানুষ ফের জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়। উপজেলা জাতীয় পার্টির আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথি মানিকগঞ্জ-৩ সাটুরিয়া আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী জহিরুল আলম রুবেল এসব কথা বলেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রুবেল তার বক্তব্যে আরও বলেন, প্রেসিডেন্ট পদ্ধতি থেকে সংসদীয় পদ্ধতি, রাজধানী ঢাকার বেড়িবাঁধ নির্মাণ এরশাদের দূরদর্শিতার অবদান। মসজিদ-মাদ্রাসায় বিদ্যুৎ বিল মওকুফ, এতিম-অসহায়দের জন্য পথকলি ট্রাস্ট, গৃহহীনদের জন্য গুচ্ছগ্রাম প্রকল্প, উপজেলা শাসনব্যবস্থা জনগণের দোড়গোড়ায় আনা এরশাদ সরকারের সাফল্য। মঙ্গলবার সন্ধ্যায় কান্দাপাড়া বাজারে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফেজ মো. আ. রহিম চিশতী পীর। মজিবর রহমান ঠাণ্ডুর সভাপতিত্বে উপজেলা জাপার সাধারণ সম্পাদক আবুল বাশার মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সম্পাদক অ্যাডভোকেট হাসান সাঈদ, ছাত্রসমাজ ঢাকা জেলা সম্পাদক ইউসুফ আলী, এমএ ছোবহান, হুমায়ুন খান, সানুয়ার হোসেন, আনোয়ার হোসেন পাশা, ভিএম কলেজের সাবেক জিএস নবীনুর বক্স গোলাম, তানজিরুল ইসলাম, আ. রহমান, নোয়াব আলী, বিপ্লব হোসেন মাস্টার প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.