মুক্তিযোদ্ধা সন্তানকে জড়িয়ে হত্যা মামলা

গোয়াইনঘাটে বিক্ষোভ মিছিল মানববন্ধন

প্রকাশ : ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সিলেট ব্যুরো

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদের সম্পাদক গোলাম সরোওয়ার ও তার ভাই গোলাম রেজওয়ান রাজিবকে একটি হত্যা মামলায় অন্তর্ভুক্ত করায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও তৃণমূল ছাত্রলীগের উদোগে এই কর্মসূচি পালন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা এম মহিউদ্দিন মহি ও ছাত্রলীগ নেতা সাফওয়ান আহমদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী নেতা ফরিদ আহমদ শামীম, ফারুক আহমদ, সাহাব উদ্দিন, গোলাম কিবরিয়া রাসেল, আবদুর রাজ্জাক, তাজউদ্দিন, কামাল হোসেন মেম্বার, যুবলীগ নেতা ফয়সল আহমদ, নুরুল মুমিন জাহেদ, বেলাল আহমদ, কামাল হোসেন, মামুন পারভেজ, দেলওয়ার হোসেন লনী, মাসুক আহমদ, বশির, জাহাঙ্গীর, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা দেলওয়ার হোসেন, ছাত্রলীগ নেতা ইয়াহিয়া রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শাহীন আহমদ, তোফায়েল আহমদ ও করিম আহমদ।

উল্লেখ্য, ফুটবল খেলাকে কেন্দ্র করে ১৫ মে সন্ধ্যায় গোয়াইন গ্রামের ছয়ফুল ইসলামের ছেলে নূরুল ইসলাম দুর্বৃত্তদের হাতে নিহত হন।