বড়াইগ্রামে স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে লাশ হল যুবক

শ্বশুর পলাতক

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে বিলের মাঝের পুকুরপাড় থেকে আলীফ হোসেন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার তালশো বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আলীফ উপজেলার আদগ্রামের ফয়েজ আলীর ছেলে। সে লক্ষ্মীকোল বাজারের একটি দোকানে মিষ্টি তৈরির কারিগর হিসেবে কর্মরত ছিল। ঘটনার পর থেকে নিহতের শ্বশুর জহুরুল ইসলাম পলাতক রয়েছেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশীদ, ওসি (তদন্ত) সৈকত হোসেন ও চেয়ারম্যান মমিন আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের স্বজনেরা জানান, সম্প্রতি আলীফের স্ত্রী সোনিয়া ভরতপুর গ্রামের একটি ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। এরই মধ্যে শুক্রবার সোনিয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। তিনদিন পর সোমবার বাবার বাড়ি ফিরে আসার খবর পেয়ে আলীফ তার সঙ্গে দেখা করতে গিয়ে আর বাড়ি ফিরেনি। মঙ্গলবার সকালে ধানকাটা শ্রমিকেরা শ্বশুরবাড়ির অদূরে বিলের মাঝখানে পুকুরপাড়ে তার লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের সারা শরীরে মারধরের চিহ্ন রয়েছে। এদিকে আলীফের লাশ উদ্ধারের পর থেকে তার শ্বশুর জহুরুল ইসলাম পলাতক রয়েছেন বলে জানা গেছে। বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) সৈকত হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার সঠিক কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে অন্য কোথাও পিটিয়ে হত্যার পর হত্যাকারীরা বিলের মধ্যে লাশ ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.