জয়পুরহাটে বিয়ের প্রলোভনে ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণ

  জয়পুরহাট প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়পুরহাটে বিয়ের প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে মিউচ্যুয়াল ট্রাস্ট এজেন্ট ব্যাংকিং সেন্টারের এক নারী কর্মকর্তাকে ধর্ষণ করে তাকে ফেলে পালিয়ে গেছে কথিত প্রেমিক গোলাম মাহমুদ বাবু। মঙ্গলবার সকালে এ ধর্ষণের ঘটনাটি ঘটেছে জেলার জয়পুরহাট সদর উপজেলার দুর্গাদহবাজার বটতলী এলাকায়। এ ব্যাপারে ধর্ষিতা নিজেই বাদী হয়ে মঙ্গলবার রাতে গোলাম মাহমুদ বাবুর বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করেছেন। বুধবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য ধর্ষিতাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মো. মমিনুল হক এ সংক্রান্ত মামলা দায়েরের সত্যতা স্বীকার করে জানান, ‘সিরাজগঞ্জ জেলার দাড়িয়াপুর এলাকার ওই নারী কলেজ জয়পুরহাট শহরতলির খঞ্জনপুর এলাকায় এনডিসি ছাত্রী হোস্টেলে থেকে মিউচ্যুয়াল ট্রাস্ট এজেন্ট ব্যাংকিং অ্যাকাউন্ট অফিসার হিসেবে নিকটবর্তী দুর্গাদহ-বটতলী বাজার শাখায় কর্মরত ছিলেন। ব্যাংকিং কার্যক্রমের সুবাদে একই এলাকার হাকিম কাজীর ছেলে গোলাম মাহমুদ বাবুর সঙ্গে তার পরিচয় এবং তা থেকে দু’জনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে ২২ এপ্রিল কথিত প্রেমিক বাবু বিয়ের প্রলোভনে তাকে ফুঁসলিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে তাকে উপর্যুপরি ধর্ষণ করে পালিয়ে যায়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.