লোহাগড়ায় ভিজিএফের চাল জব্দ

  লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ২৪ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লোহাগড়ায় ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মধ্যে বিতরণের জন্য বরাদ্দকৃত ভিজিএফের ১,১৫০ কেজি চাল আটক করেছে উপজেলা প্রশাসন। চাল উদ্ধারের ঘটনায় লোহাগড়া থানায় মামলা করা হয়েছে। তবে অভিযুক্ত চাল ব্যবসায়ী পলাতক রয়েছে।

জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে বরাদ্দকৃত ভিজিএফের চালের মধ্য থেকে ১,১৫০ কেজি চাল (১৬ বস্তা) বিতরণ না করে আত্মসাৎ করার জন্য মণ্ডলবাগ বাজারের চাল ব্যবসায়ী সাজ্জাত খানের দোকানে মজুদ করে রাখা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, সহকারী কমিশনার (ভূমি) এমএম আরাফাত হোসেন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আজিম উদ্দিন অভিযান চালিয়ে এ চাল আটক করে দোকানঘর সিলগালা করে দেন। এ ঘটনায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাদী হয়ে শুক্রবার রাত সাড়ে ৯টায় সাজ্জাত খানকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা করেছেন। এ বিষয়ে অভিযুক্ত সাজ্জাত খানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া গেছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.