বাউফলে পাঠদান বন্ধ রেখে ইউএনওকে সংবর্ধনা

  বাউফল প্রতিনিধি ১৭ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্রেণীকক্ষে পাঠদান বন্ধ রেখে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা পীযূষ চন্দ্র দে’কে সংবর্ধনা দিলেন মাদ্রাসার শিক্ষকরা। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ প্রকাশ করেছেন সংশ্লিষ্ট মাদ্রাসার শিক্ষার্থী এবং অভিভাবকরা। সোমবার সকাল ১০টায় বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে জমিয়াতুল মোদার্রেসীন নামের একটি সংগঠনের ব্যানারে ওই সংবর্ধনার আয়োজন করা হয়। জানা গেছে, পীযূষ চন্দ্র দে সম্প্রতি বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তাকে সংবর্ধনা দেয়ার জন্য স্থানীয় মাদ্রাসা শিক্ষকদের একটি অংশ তৎপরতা শুরু করেন। সোমবার জমিয়াতুল মোদার্রেসীন নামের ওই সংগঠনের ব্যানারে আয়োজন করা হয় ওই সংবর্ধনা অনুষ্ঠানের। অভিযোগ রয়েছে এর আগে সংগঠনটির পক্ষ থেকে উপজেলার ৬৭টি মাদ্রাসার শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ব্যাপক চাপ সৃষ্টি করেন জমিয়াতুল মোদার্রেসীনের নেতারা। ওই সংবর্ধনা অনুষ্ঠানের ব্যানারে লেখা হয় ‘বাউফল উপজেলার সর্বস্তরের মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের পক্ষ থেকে নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সংবর্ধনা উপলক্ষে মতবিনিময় সভা’। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জমিয়াতুল মোদার্রেসীন পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও বিলবিলাস নেছারিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হান্নান আজীজি। নাম প্রকাশ না করার শর্তে অনুষ্ঠানে আসা একাধিক শিক্ষক বলেন, সোমবার পাঠদান বন্ধ রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তার সংবর্ধনা অনুষ্ঠানে আসতে আমাদের বাধ্য করা হয়েছে। এ প্রসঙ্গে জমিয়াতুল মোদার্রেসীন পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও বিলবিলাস নেছারিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হান্নান আজিজী বলেন, আমরা প্রতিটি প্রতিষ্ঠানে শিক্ষকদের পাঠদানের দায়িত্ব দিয়ে অনুষ্ঠানে এসেছি। কোনো প্রতিষ্ঠানেই পাঠদান ব্যাহত হয়নি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পীযূষ চন্দ্র দে বলেন, আমি যোগদানের পর কয়েকটি মাদ্রাসা পরিদর্শনে গিয়ে কিছু ফাইন্ডিংস পাই। এগুলো নিয়েই মূলত ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। আমি সেখানে শুধু অতিথি হিসেবে উপস্থিত ছিলাম। এখানে পাঠদান ব্যাহত হওয়ার কিছু নেই।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.