দেওয়ানগঞ্জে ছাত্রী ধর্ষণ ঘটনা

শিক্ষকের গ্রেফতার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

  দেওয়ানগঞ্জ প্রতিনিধি ২০ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেওয়ানগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ ঘটনায় মামলা দায়েরের চার দিন পরও স্কুলশিক্ষক গ্রেফতার না হওয়ায় অভিভাবকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। শিক্ষকের গ্রেফতার ও শাস্তির দাবিতে স্কুল গেটে বুধবার সুশীলসমাজের ব্যানারে মানববন্ধন করেছে স্থানীয় লোকজন। ১৬ জুলাই দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা করেন ওই ছাত্রীর বাবা।

মামলা সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক আবুল কালাম আজাদ পৌর এলাকার নিজ বাড়িতে স্কুলের ছাত্রীদের প্রাইভেট পড়ান। প্রাইভেট পড়ানোর সুযোগে বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে নানা প্রস্তাব দেন। কিন্তু ছাত্রী তার প্রস্তাবে রাজি হয়নি।

২১ জুন বিকালে প্রাইভেট পড়া শেষে সবাইকে ছুটি দিয়ে ছাত্রীটিকে থাকতে বলেন। ওই দিন শিক্ষকের স্ত্রী বাড়ি না থাকায় শিক্ষক ছাত্রীটিকে ধর্ষণ করে। বিষয়টি কারও কাছে প্রকাশ করলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দেন। বিষয়টি শিক্ষকের স্ত্রী জানতে পেরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন বলে এলাকায় চাওর রয়েছে। ঘটনার প্রায় চার সপ্তাহ পর ছাত্রী তার মাকে ধর্ষণের বিষয়টি জানায়। ঘটনায় পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট গণচেতনা বেইস প্রসিপস শিক্ষককে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছে। বৃহস্পতিবার অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল আমিরুল ইসলাম জানান, শিক্ষককে গ্রেফতারের সর্বাÍক চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter