ছাতকে নৌপথে চাঁদাবাজির ঘটনায় ৩ জন আটক

  ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ২০ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছাতকে নৌপথে বেপরোয়া চাঁদাবাজির অভিযোগে তিন চাঁদাবাজকে আটক করেছে পুলিশ। চাঁদাবাজদের দৌরাত্ম্যে অতিষ্ঠ হয়ে পড়েছেন ব্যবসায়ী ও নৌযানে থাকা হাজার হাজার শ্রমিকরা। রোববার নৌপথে চাঁদাবাজির ঘটনায় সুরমা নদী থেকে তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, পাথর ছাড়াও বালু, সিমেন্টসহ বিভিন্ন পণ্য ছাতকে সুরমা নদী থেকে নৌপথে সারা দেশে পরিবহন করা হয়। বার্জ, কার্গো, বাল্কহেডে এসব পণ্য পরিবহন করা হয়। কিন্তু চঁাঁদাবাজদের কারণে নৌপথে বালু, পাথরসহ অন্যান্য পণ্য সরবরাহ ব্যবসা এখন হুমকির মুখে পড়েছে। ছাতকে সুরমা নদীতে বিভিন্ন নৌপথে চাঁদাবাজরা সেন্ট কর্পোরেশন, পরিবেশ অধিদফতরসহ বিভিন্ন নাম ব্যবহার করে চাঁদা আদায় করে যাচ্ছে। তাদের অপকর্মে বালু, পাথর ব্যবসায়ী, নৌকার মালিক-বারকি শ্রমিকরা অতিষ্ঠ হয়ে উঠেছেন। চাহিদামতো চাঁদা দিতে না পারলে প্র?তিনিয়ত সুরমা নদীতে নৌ-শ্রমিকদের মারধরসহ নৌকা থেকে শ্রমিকদের ব্যবহৃত মালামাল ছিনিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে চাঁদাবাজ চক্রের বিরুদ্ধে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter