হেলে পড়েছে ভবন

ছাতকে যে কোনো সময় দুর্ঘটনার শঙ্কা

  ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ৩০ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছাতকে যে কোনো সময় দুর্ঘটনার শঙ্কা
দক্ষিণ মণ্ডলীভোগ এলাকায় নবনির্মিত ঝুঁকিপূর্ণ ভবনটি। ছবি: যুগান্তর

ছাতক পৌর শহরের দক্ষিণ মণ্ডলীভোগ এলাকায় নবনির্মিত একটি ঝুঁকিপূর্ণ ভবন কিছুদিন ধরে হেলে আছে। ঝুকিপূর্ণ ভবনটি হেলে পড়ে পাশের ভবনে আটকে আছে।

এতে নিরাপত্তাহীনতায় ঝুঁকি নিয়ে বসবাস করছে পাশের ভবনে বসবাসরত একটি পরিবার। ইতিমধ্যে নির্মিত ভবনটি প্রায় এক ফুট হেলে পড়ায় পশ্চিম পাশের ভবনের মারাত্মক ক্ষতিসাধন হয়েছে।

সরেজমিন দেখা যায়, ঝুঁকিপূর্ণ ভবনটি হেলে পড়ায় ক্ষতিগ্রস্ত পার্শ্ববর্তী ভবনের বিভিন্ন অংশে ফাটল দেখা দেয়। হেলে পড়া ভবনের ছাদের পানি পড়ছে পাশের ভবনের ছাদের বারান্দায়।

জানা যায়, ক্ষতিগ্রস্ত ভবনের মালিক তারিকুজ্জামান ছাতক পৌরসভার মেয়রের বরাবরে গত ৬ মে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু দীর্ঘদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত আবদুল মমিনের ঝুঁকিপূর্ণ ভবনটি অপসারণে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। ছাতক পৌরসভার নির্বাহী প্রকৌশলী রতাঙ্কুর দেবনাথ জানান, আমি বিষয়টি দেখছি। এ ব্যাপারে উভয় পক্ষকে নিয়ে বসে সমস্যা সমাধান চেষ্টা চলছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter