হঠাৎ সিলেট থেকে ফ্লাইট বন্ধ করেছে ‘ফ্লাই দুবাই’

ভোগান্তিতে যাত্রীরা

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সিলেট ব্যুরো

হঠাৎ করেই সিলেট-দুবাই রুটে ফ্লাইট বন্ধ করে দিয়েছে সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থা ফ্লাই দুবাই। কোনো ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই ফ্লাইট বন্ধ করে দেয়ায় বিপাকে পড়েছেন অগ্রিম টিকিট করা যাত্রীরা।

ওসমানী বিমানবন্দর সূত্রে জানা গেছে, হঠাৎ করেই ৫ সেপ্টেম্বর থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সব কার্যক্রম বন্ধ রেখেছে ফ্লাই দুবাই।

এ ব্যাপারে যাত্রীদের আগে কোনো নির্দেশনা দেয়নি প্রতিষ্ঠানটি। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন দুবাই থেকে সিলেট হয়ে দেশে আসা প্রবাসীরা। ফ্লাই দুবাইয়ের সিলেট অফিসে গিয়ে দেখা যায়, কয়েক যাত্রী বসে আছেন।

তাদের হাতে পাসপোর্ট এবং দুবাই ফিরে যাওয়ার টিকিট। তারা প্রত্যেকেই শ্রমিক। দুবাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করছেন তারা। তাদের একজনকে ডেকে নিয়ে ফ্লাই দুবাইয়ের কর্মকর্তা বললেন, ‘যেখান থেকে টিকিট করেছেন সেখানে যোগাযোগ করেন।

তারা অন্য একটা ব্যবস্থা করে দেবে।’ ফ্লাই দুবাইয়ের অফিসে আসা জামাল উদ্দিন নামের এক যাত্রী জানান, দুবাইয়ে একটি কোম্পানিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন। ফেরার কথা ১০ সেপ্টেম্বর। দুবাইয়ের কোম্পানি তাকে টিকিট কেটে দিয়েছে। কিন্তু তিনি এখন বিপাকে পরে যেতে পারছেন না।