মাদারীপুরে হত্যাচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

  মাদারীপুর প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইরাকে যাওয়ার জন্য দালালকে টাকা দিয়ে না যেতে পেরে, টাকা ফেরত চাওয়ায় জীবন হারাতে বসেছিল মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নিসাবদী এলাকার রিয়াজ খান। রিয়াজ এখনও হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তাছাড়া এ ব্যাপারে সদর থানায় মামলা হলেও এখনও কেউ গ্রেফতার না হওয়া এবং হত্যাচেষ্টা করার প্রতিবাদে অসহায় পরিবার ও এলাকাবাসী বুধবার সকালে সদর উপজেলার নিসাবদী এলাকায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে। মামলা ও পরিবার সূত্রে জানা যায়, গত ১ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ৯টায় দিকে মাদারীপুর সদর থানাধীন ঘটকচর বাজার থেকে একাই হেঁটে বাড়ি যাচ্ছিলেন, এ সময় পেয়ারপুর মকবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এলে একটি মাইক্রোবাসে থাকা খলিল চৌকিদার, দিসান চৌকিদার, সুমনসহ অজ্ঞাত আরও ৩ জন পথরোধ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় এবং রিয়াজকে বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে। শ্বাসরোধ করে মারার চেষ্টা করলে রিয়াজ অজ্ঞান হয়ে যায় এতে রিয়াজ মারা গেছে মনে করে রিয়াজকে একটি প্লাস্টিকের বস্তার ভেতরে ভরে নিসাবদী এলাকার একটি দোকানের সামনে ফেলে রেখে যায়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter