কালিয়ায় কালোবাজারে চাল বিক্রির অভিযোগে ডিলার আটক

  নড়াইল প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কালিয়া উপজেলায় ১০ টাকার চাল কালোবাজারে বিক্রির অভিযোগে এক ডিলারকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে ওই চাল বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুদার নির্দেশে পুলিশ ডিলার লায়েক শেখকে আটক করে। তিনি উপজেলার পেড়লী (শীতলবাটি) গ্রামের সাদ-আক্কাছের ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার পেড়লী ইউনিয়নের ৯৫০ জন হতদরিদ্র মানুষকে সরকার প্রদত্ত ১০ টাকা মূল্যের চাল বিতরণের জন্য দু’জন ডিলার নিয়োগ করা হয়। এর মধ্যে ৪৮৫ জনকে চাল বিতরণের জন্য লায়েক শেখকে পেড়লী বাজারে এবং ৪৬৫ জনের চাল বিতরণের জন্য খড়রিয়া বাজারে মফিজুর রহমানকে ডিলার নিয়োগ দেয়া হয়। চলতি মাসের জন্য নির্ধারিত চাল সরকারি নির্দেশনায় ৩০ কেজি হারে বস্তাজাত করে ডিলারদের দেয়া হলেও পেড়লী ইউপির ওই দুই ডিলারের বিরুদ্ধে বস্তা কেটে চাল বের করে কালোবাজারে বিক্রি ও কার্ডধারীকে ৩০০ টাকায় ৩০ কেজির স্থলে ২৫ কেজি করে চাল দেয়ার অভিযোগ ওঠে। বুধবার দুপুরে চাল বিতরণকালে কালিয়ার ইউএনও পেড়লী বাজারে অবস্থিত লায়েক শেখের দোকানে অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা প্রমাণ পান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter