গাইবান্ধায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

জুড়ী ও তাড়াইলে লাশ উদ্ধার

  গাইবান্ধা, জুড়ী ও তাড়াইল প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের চড়ুয়াপাড়া গ্রামের আবদুল জলিলের স্ত্রী আনোয়ারা বেগমের রহস্যজনক মৃত্যু নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। বৃহস্পতিবার সকালে আনোয়ারা বেগমের লাশ তার বিছানার নিচে মেঝেতে পড়ে ছিল। আনোয়ারা বেগমের স্বামী আবদুল জলিলের দাবি, প্রতিবেশী চার ব্যক্তি বাদশা মিয়া, তার স্ত্রী রিক্তা বেগম, রিপন মিয়া ও রঞ্জু মিয়া বুধবার রাতে তার স্ত্রীকে হত্যা করে মেঝেতে ফেলে রেখে গেছে। আনোয়ারা বেগমের গলায় আঘাতের দাগ রয়েছে। তবে পুলিশের ধারণা আনোয়ারা বেগম গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করেছেন। তবে তার ঝুলন্ত লাশ কে মেঝেতে ফেলে রেখেছে, তা পুলিশ বা কেউ বলতে পারে না। আবদুল জলিল জানান, বুধবার বিকালে তার প্রতিবেশী বাদশা মিয়া, তার স্ত্রী রিক্তা বেগম, রিপন মিয়া ও রঞ্জু মিয়ার সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে তার ঝগড়া হয়। এ সময় তারা তাকে হত্যার চেষ্টা চালায়। তিনি পালিয়ে গিয়ে রক্ষা পান। পরদিন সকালে বাড়িতে ফিরে তিনি ঘরের মেঝেতে স্ত্রী আনোয়ারা বেগমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন ঘটনাটি তিনি প্রতিবেশীদের জানান। এ সময় প্রতিবেশীরা উল্লেখিত অভিযুক্ত চারজনকে তাদের বাড়িতে খুঁজতে গিয়ে দেখা পায়নি। তারা ঘরে তালা লাগিয়ে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

অপরদিকে মৌলভীবাজারের জুড়ীতে একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় মানিক মিয়া (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। মানিক মিয়া মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বাড্ডা গ্রামের বাসিন্দা বলে জানা যায়। বৃহস্পতিবার দুপুর ১২টায় জুড়ী-কুলাউড়া সড়কের মানিক সিংহবাজার এলাকার সড়ক সংলগ্ন একটি পুকুরে লাশটি ভেসে ওঠে।

এদিকে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা এলাকায় আঙ্গুরছুড়া বিল থেকে বৃহস্পতিবার সকালে তনু মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তনু মিয়ার মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তনু মিয়া ওই ইউনিয়নের কাজলা মধ্যপাড়া গ্রামের মৃত রসুল মিয়ার ছেলে। তিনি সপরিবারে ঢাকায় বসবাস করতেন। তিনদিন আগে তনু মিয়া বাড়িতে বেড়াতে আসেন। তাড়াইল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী মিজানুজ্জামান যুগান্তরকে বলেন, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বুধবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে লাশ বিলের পাড়ে ফেলে গেছে দুর্বৃত্তরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter