কিশোরগঞ্জে ধর্ষণের চেষ্টাকারী আহত যুবকের মৃত্যু

  কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নীলফামারীর কিশোরগঞ্জে ধর্ষণের চেষ্টাকালে গুরুতর আহত তপন চন্দ্র নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় রংপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে বড়ডুমরিয়া মালীপাড়া গ্রামের মৃত সারদা বর্মনের ছেলে ও ধর্ষণের চেষ্টা মামলার আসামি। হত্যা মামলায় জড়ানোর আতঙ্কে ওই এলাকার অনেকে গা ঢাকা দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে নিহত ওই যুবক একই এলাকার এক রিকশাভ্যান চালকের স্ত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় দুই সন্তানের জননী তার সম্ভ্রম রক্ষার্থে ধস্তাধস্তির একপর্যায়ে পরনের শাড়ি ওই যুবকের গলায় পেঁচিয়ে যায়। ঘর থেকে পালানোর চেষ্টাকালে তপনের গলায় পেঁচানো শাড়ি ফাঁস লেগে আঙিনায় পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসী তাকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরদিন রিকশা চালকের স্ত্রী বাদী হয়ে তপন চন্দ্রের বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার মামলা দেন। এরই মধ্যে আহত ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেন। এর আগেও সে একই উদ্দেশে ওই গৃহবধূর ঘরে ঢুকে পালিয়ে ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter