রাজধানীতে মাদকসহ গ্রেফতার ৫৯

  যুগান্তর রিপোর্ট ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীতে মাদকসহ গ্রেফতার ৫৯
ছবি: যুগান্তর

রাজধানীতে মাদকদ্রব্যসহ ৫৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এরা প্রত্যেকে মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ১৭৬১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৯৫৪ গ্রাম ৪০৪৫ পুরিয়া হেরোইন, ৪৪৪ বোতল ফেনসিডিল ও ৬৮৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪৩টি মামলা করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার পদে বদলি : ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার আরিফুল ইসলাম সরকারকে সহকারী পুলিশ কমিশনার ক্রাইম ও সহকারী পুলিশ কমিশনার মো. আরিফুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার অর্থ হিসেবে বদলি করা হয়েছে। ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত অফিস আদেশে এ বদলি করা হয়।

ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে ৫৩৫৬ মামলা : রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৫৩৫৬টি মামলা ও ২৯,৪৫,০০০ টাকা জরিমানা আদায় করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। এছাড়াও অভিযানকালে ১৪টি গাড়ি ডাম্পিং ও ৭৯৭টি গাড়ি রেকার করা হয়।

ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, এ ছাড়াও উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১১০৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৯০টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৭টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৬টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছে ট্রাফিক বিভাগ।

ট্রাফিক সূত্রে আরও জানা যায়, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২৩৭৭টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ১২২টি মোটরসাইকেল আটক করা হয়। সেই সঙ্গে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ১৩টি মামলা দেয়া হয়।

ডিএমপির ট্রাফিক বিভাগ কর্তৃক অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা আদায় করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×