চার থানায় নতুন ওসি

  যুগান্তর রিপোর্ট ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চার থানায় নতুন ওসি
ফাইল ছবি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের চার থানার ওসি রদবদল করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আ. জলিলকে গেণ্ডারিয়া থানা, শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গণেশ গোপাল বিশ্বাসকে মোহাম্মদপুর থানা, মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জামাল উদ্দিন মীরকে কদমতলী থানা ও গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানে আলম মুনশীকে শেরেবাংলা নগর থানায় বদলি করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সের অফিস আদেশে এ বদলি করা হয়।

৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার : যাত্রাবাড়ী থানা এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত ট্রাকসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হল - মো. রতন মিয়া (ড্রাইভার), মো. ফারুক আকন্দ ও মো. সুমন। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সেই সঙ্গে গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ব্যক্তিরা ট্রাকযোগে সীমান্তবর্তী জেলা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ীসহ বিভিন্ন জেলায় সরবরাহ করত।

ট্রাফিক অভিযানে ৬১৫৩টি মামলা : ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ৬১৫৩ মামলায় ২৯,৯৭,০০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানকালে ২৫ গাড়ি ডাম্পিং ও ৮০৫ গাড়ি রেকার করা হয়েছে। রোববার দিনভর এ অভিযান চালানো হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×