মতবিনিময় সভায় আতিক

ঢাকার বাসগুলোকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে

  যুগান্তর রিপোর্ট ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যৌন হয়রানি প্রতিরোধ ও নারীদের নিরাপত্তার জন্য ঢাকা শহরের সবগুলো বাসকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, আমাদের মা-বোনেরা রাস্তাঘাটে যেন কোনো ধরনের নিরাপত্তাহীনতায় না ভোগে সেই ব্যবস্থা করা হবে।

সোমবার বিকালে নগরীর মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত বাংলাদেশের ক্রীড়া, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভার আয়োজন করে সম্মিলিত ক্রীড়াঙ্গন।

মতবিনিময় সভায় আতিকুল ইসলাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তাই আমি বলতে চাই, মাদক প্রতিরোধে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ সমাজকে খেলাধুলার মাঝে এনে দেশ থেকে মাদক দূর করতে হবে।

তিনি আরও বলেন, খেলার জন্য প্রয়োজন মাঠ। আমি আপনাদের কথা দিচ্ছি, যেসব খেলার মাঠ সংস্কার প্রয়োজন তা সংস্কার করা হবে ও যেসব মাঠ দখলমুক্ত করা দরকার তা করা হবে। এ সময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কায়সার বলেন, এ নির্বাচনে আতিকুল ইসলাম জয়ী হবে তা আমরা জানি, কারণ তার কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী নেই, কিন্তু আমরা সবাই তাকে ভোট দিতে কেন্দ্রে যাব এবং তাকে বিপুল ভোটে জয়যুক্ত করব। তিনি আরও বলেন, আতিকুল ইসলাম প্রয়াত মেয়র আনিসুল হকের যোগ্য উত্তরসূরি, সে-ই পারবে ঢাকাকে এগিয়ে নিতে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ সাহেদ রেজা, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল, সাবেক জাতীয় ফুটবল খেলোয়াড় শেখ মো. আসলাম, সম্মিলিত ক্রীড়াঙ্গনের আহ্বায়ক আশিকুর রহমান মিকুসহ বাংলাদেশের ক্রীড়াঙ্গনের খ্যাতিসম্পন্ন খেলোয়াড়রা। এদিকে সোমবার সকাল থেকে রাত অবদি ঢাকা উত্তরের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন নৌকার প্রার্থী আতিকুল ইসলাম। সকালে কাফরুল, মিরপুরের বেনারসি পল্লীতে গণসংযোগের পাশাপাশি পথসভা করেন তিনি। এছাড়া মিরপুর-১-এ পোলিং এজেন্টদের সঙ্গে আলোচনা সভা করেন। রাতে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিয় করেন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×