ডিএনসিসি ৪০ নম্বর ওয়ার্ড: মারফত আলীর গণসংযোগ

  যুগান্তর রিপোর্ট ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাইল ছবি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মারফত আলী গণসংযোগ করেছেন। তিনি রোববার ছোলমাইদ নামাপাড়া, হাতিবাড়ি, নতুন বাজার, ১০০ ফিট ভাটারা ছোলমাইদ, নয়ানগর দক্ষিণ ও নয়ানগর উত্তর এলাকায় এ গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার আতাহার আলী খান ও চলচ্চিত্রের সবার পরিচিত মুখ মনোয়ার হোসেন ডিপজল।

এ সময় হাবিবুল বাশার মারফত আলীকে ঘুড়ি প্রতীকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করার অনুরোধ করেন। তিনি বলেন, মারফত আলী এ ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড করতে পারবেন বলে আমি বিশ্বাস করি। আতাহার আলী খান বলেন, ‘মারফত ভাইকে দিলে ভোট শান্তিতে থাকবেন সকল লোক।’

অভিনেতা ডিপজল বলেন, মারফত আলী ভাইকে ঘুড়ি প্রতীকে ভোট দিলে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। মারফত ভাই এ এলাকার গৌরব। তিনি এ এলাকার ও আপনাদেরই সন্তান। আপনারা তাকে সুখে দুঃখে সব সময় কাছে পাবেন। আর এ কারণেই তাকে ঘুড়ি প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

ঘটনাপ্রবাহ : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত