ডিএসসিসি ৫৮ নম্বর ওয়ার্ড: কাউন্সিলর প্রার্থী তাজুল ইসলামের উঠোন বৈঠক

  দনিয়া প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডিএসসিসি ৫৮ নম্বর ওয়ার্ড: কাউন্সিলর প্রার্থী তাজুল ইসলামের উঠোন বৈঠক
ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫৮ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কদমতলী থানা শ্রমিক লীগের প্রধান উপদেষ্টা ও বাকচর আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম তাজু (ঘুড়ি) উঠোন বৈঠক করেছেন।

তিনি গণসংযোগ করে বেড়াচ্ছেন ওয়ার্ডের বিভিন্ন এলাকায়। শনিবার নামা শ্যামপুর, রাজাবাড়ী, ওয়াসা রোডসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন।

এ সময় তিনি বলেন, আমার বাবা মরহুম আফছার করিম সাহেব শ্যামপুর ইউপির ১৩ বছর ও আমার চাচা মরহুম ফজলুল করিম ১১ বছর চেয়ারম্যান ছিলেন। তারা মানুষের সেবা করে শ্যামপুর এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। যার জন্য মানুষ তাদের ও আমাদের পরিবারকে ভোলেনি।

বাবার মতো আমিও মানুষের সেবা করে আসছি। মানুষের বিপদে-আপদে রয়েছি। ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে ওয়ার্ডবাসী আমাকে কাউন্সিলর নির্বাচিত করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

আমি নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর আরও কাছে গিয়ে সেবা করব। জলাবদ্ধতা দূর করব। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত একটি আদর্শ ওয়ার্ড উপহার দেব।

ঘটনাপ্রবাহ : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×