ডিএসসিসি ৬৮ নম্বর ওয়ার্ড: কাউন্সিলর প্রার্থী মাহমুদুল হাসানের গণসংযোগ

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ডেমরা প্রতিনিধি

ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সমাজসেবক মাহমুদুল হাসান পলিন (লাটিম) গণসংযোগ ও পথসভা করেছেন। রোববার সকাল থেকে রাত পর্যন্ত ওয়ার্ডের সারুলিয়া ও হাজীনগর এলাকাসহ প্রায় প্রতিটি পাড়া-মহল্লায় এসব কর্মসূচি পালন করা হয়।

এ সময় বেকারদের কর্মসংস্থান সৃষ্টির অঙ্গীকার করেন এ প্রার্থী। আর সামাজিক ঐক্য সুদৃঢ় করে মাদক-সন্ত্রাস নির্মূলের মাধ্যমে একটি মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতিও দেন তিনি।

মাহমুদুল হাসান বলেন, ৬৮নং ওয়ার্ডের প্রকৃত উন্নয়ন ও সঠিক সেবা নিশ্চিতের লক্ষ্য নিয়ে কাউন্সিলর নির্বাচন করছি। এলাকায় দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষ, সমর্থক ও ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থনসহ ব্যাপক সাড়া পাচ্ছি। পারিবারিকভাবেই আমরা স্কুল, মসজিদ-মাদ্রাসা, হাসপাতালসহ বিভিন্ন সামাজিক ও বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠান করেছি। নির্বাচিত হলে এলাকাবাসীর দীর্ঘদিনের ইচ্ছা অনুযায়ী হাজীনগরে একটি কবরস্থান প্রতিষ্ঠা করব। তাছাড়া ৬৮নং ওয়ার্ডকে প্রযুক্তিগতভাবে শতভাগ সেবামূলক করা হবে। এ ছাড়াও সার্বিক উন্নয়নসহ এ ওয়ার্ডকে একটি আধুনিক নাগরিক সুবিধাসংবলিত ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।