হাজারীবাগে মাদক বিক্রেতা নুন্নী গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হাজারীবাগে মাদক বিক্রেতা নুন্নী গ্রেফতার
ছবি: যুগান্তর

রাজধানীর হাজারীবাগ থেকে তালিকাভুক্ত মাদক বিক্রেতা নুন্নীকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার হাজারীবাগ থানার ওসি ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ইকরাম আলী মিয়া জানান, বৃহস্পতিবার রাতে হাজারীবাগ টালি অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তল্লাশি করে তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, নুন্নী হাজারীবাগ থানার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে ভাসমান অবস্থায় থেকে সে মাদক ব্যবসা করে আসছে। এ ঘটনায়ও তার বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

২৪ ঘণ্টায় রাজধানীতে মাদকসহ গ্রেফতার ৭২ : রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৭২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতরা মাদক সেবন ও বিক্রির অভিযোগে অভিযুক্ত বলে দাবি পুলিশের। বৃহস্পতিবার থেকে টানা ২৪ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২৪৫১ পিস ইয়াবা ট্যাবলেট, ৪১৩ গ্রাম ৩৫৫ পুরিয়া হেরোইন, ১ কেজি ৫৯৫ গ্রাম গাঁজা, ৮০ বোতল ফেনসিডিল ও ৯৭টি ইনজেকশন উদ্ধার করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×