স্ত্রী-সন্তান খুনে ব্যাংক কর্মকর্তার যাবজ্জীবন

  যুগান্তর রিপোর্ট ২১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্ত্রী-সন্তান খুনে ব্যাংক কর্মকর্তার যাবজ্জীবন
ছবি: যুগান্তর

পরকীয়ার জেরে রাজধানীর মিরপুরের পাইকপাড়ায় মা-ছেলে হত্যা মামলায় ব্যাংক কর্মকর্তা আমান উল্ল্যাহ আমানের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন ট্রাইব্যুনাল। বুধবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মো. মনির কামাল এ রায় দেন।

এ সময় আসামি আদালতে ছিলেন। পরে আসামিকে সাজা পরোয়ানা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। আমান পূবালী ব্যাংকের এলিফ্যান্ট রোড শাখার সিনিয়র অফিসার ছিলেন।

২০১৪ সালের ৫ নভেম্বর রাতে মিরপুর মধ্য পাইকপাড়ার পঞ্চম তলার ভাড়া বাসায় খুন হন আইরিন আক্তার আরজু ও তার ৭ বছর বয়সী শিশুপুত্র সাবিদ। স্ত্রীকে প্রথমে বালিশ চাপা ও গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে আমান।

সন্তান সাবিদ দেখে ফেলায় পরে সন্তানকে গলাটিপে হত্যা করেন তিনি। আরজুর দেড় বছরের অপর এক শিশু সন্তান সানভীরও ছিল। সানজিদা ইসলাম সুবর্ণা নামে এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে তাকে বিয়ে করার জন্যই আসামি আমান তার স্ত্রী ও সন্তানকে হত্যা করেন বলে তদন্তে প্রকাশ পায়।

২০০৪ সালে পারিবারিকভাবে বিয়ে হয় আমান-আরজুর। আমান তার স্ত্রী আরজুকে আগেও বেশ কয়েকবার হত্যার চেষ্টা করেছিল। ওই ঘটনায় নিহতের চাচা ইউনুস হাওলাদার মিরপুর থানায় মামলাটি করেন।

তদন্ত শেষে ডিবি ইন্সপেক্টর নিবারণ চন্দ্র বর্মন ২০১৫ সালের ১৮ এপ্রিল আদালতে এ মামলার চার্জশিট (অভিযোগপত্র) দেন। একই বছরের ১৮ আগস্ট আদালত আসামির বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন করেন আদালত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×