ডিএমপির ১১ কর্মকর্তাকে বদলি

  যুগান্তর রিপোর্ট ২৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ও সহকারী কমিশনার (এসি) পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

শনিবার ঢাকা মহানগর পুলিশ সদর দফতরের এক অফিস আদেশে এ বদলি করা হয়। বদলি এডিসিদের মধ্যে- দীন মোহাম্মদকে অ্যাডমিন ট্রান্সপোর্ট, আবদুন নূরকে প্রসিকিউশন-২, ইশতিয়াক হাসানকে ক্রাইম-২, নূরজাহান লাবনীকে পিওএম উত্তর, ইয়াসিন আরাফাতকে অপারেশন-৩, মুহিত কবীর সেরনিয়াবাতকে ডিপ্লোমেটিক সিকিউরিটি-২, মতিউর রহমানকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস ডিভিশন, শামসুল হককে স্টাফ অফিসার টু কমিশনার, আমিনুল ইসলামকে পিওএম দক্ষিণ ও আতিকুল হক প্রধানকে ডেভেলপমেন্ট-২-তে বদলি করা হয়েছে। এদিকে এসি বিমান কুমার দাসকে ট্রাফিক দক্ষিণ বিভাগে বদলি করা হয়েছে।

মাদকবিরোধী অভিযান : ঢাকা মহানগরীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৭৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা মাদক সেবন ও বিক্রির অভিযোগে অভিযুক্ত। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। অভিযানে এক হাজার ২৯১ পিস ইয়াবা, ৫৬৫ গ্রাম দুই হাজার ১৮৯ পুরিয়া হেরোইন, দুই কেজি ৫৭ গ্রাম গাঁজা, ১৫ বোতল ফেনসিডিল ও ১৭টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×