মাদক-সন্ত্রাস প্রতিরোধ

ডেমরায় শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশ

  ডেমরা প্রতিনিধি ২৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে নগরীর ডেমরায় শিক্ষার্থী এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে শনিবার বেলা ১১টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ডেমরা থানার উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান মোল্লা। ওয়ারী জোনের উপ-পুলিশ কমিশনার মো. ফরিদ উদ্দিনের (পিপিএম) সঞ্চালনা ও ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমানের সার্বিক সহযোগিতায় এতে প্রধান প্রতিথির বক্তব্য রাখেন ঢাকা মেট্রপলিটন পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এ সময় আরও ছিলেন ওয়ারী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম, সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান মাহফুজুর রহমান মোল্লা শ্যামল। মো. আছাদুজ্জামান মিয়া বলেন, সুষ্ঠু, সুন্দর-শৃঙ্খল ও শান্তিপূর্ণ সমাজ গঠনে মাদক-সন্ত্রাস এবং জঙ্গিবাদ প্রতিরোধে কোনো আপস করা হবে না। তারা যতই শক্তিশালী হোক, তাদের আইনের আওতায় এনে শক্ত হাতে দমন করা হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×