এডিসি ও এসি পদমর্যাদার ১১ কর্মকর্তার বদলি

  যুগান্তর রিপোর্ট ২৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দফতর থেকে পৃথক আদেশে এ বদলি করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আছমা আরা জাহানকে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (বাজেট) অর্থ বিভাগ, অতিরিক্ত উপপুলিশ কমিশনার মুহাম্মদ সরোয়ার হোসেনকে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (রেশন স্টোর) লজিস্টিকস বিভাগ, অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. কামরুজ্জামানকে অতিরিক্ত উপপুলিশ কমিশনার পিওএম-পূর্ব বিভাগ, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক-লালবাগ জোন, ট্রাফিক-ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার এসএম বজলুর রশিদকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক-মতিঝিল জোন, প্রশাসন-ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার এএসএম আজাদকে সহকারী পুলিশ কমিশনার পেট্রোল-ডেমরা, পেট্রোল-ডেমরার সহকারী পুলিশ কমিশনার এএসএম তারিকুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক-ওয়ারী জোন ও অ্যাডমিন-ওয়ার্কশপের সহকারী পুলিশ কমিশনার মো. ছারোয়ার হোসেনকে সহকারী পুলিশ কমিশনার লজিস্টিকস, ট্রাফিক-এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিককে সহকারী পুলিশ কমিশনার উত্তরা জোন, সহকারী পুলিশ কমিশনার (মেইনটেন্যান্স) লজিস্টিকস বিভাগ মো. হুমায়ুন কবিরকে সহকারী পুলিশ কমিশনার (ইন্সপেকশন, মেইনটেন্যান্স অ্যান্ড পোল) পরিবহন বিভাগ ও সহকারী পুলিশ কমিশনার (ইন্সপেকশন, মেইনটেন্যান্স অ্যান্ড পোল) পরিবহন বিভাগ, এসএম আশিকুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক-এয়ারপোর্ট জোন হিসেবে বদলি করা হয়েছে।

ট্রাফিক আইন অমান্য করায় ৩৬ লাখ টাকা জরিমানা : নগরীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৩৬ লাখ ৮৪ হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×