সবুজবাগে দুই ডাকাত গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মহানগরীর সবুজবাগ এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে সবুজবাগের বাগানবাড়ি ব্রিজের পাশে রাজারবাগ মাস্টারবাড়ী এলাকায় ডাকাতির চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হল- রুবেল ও ফাহিম। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি চাপাতি ও একটি কুড়াল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সবুজবাগ থানায় মামলা হয়েছে।

ট্রাফিকের অভিযান : ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একদিনেই দুই হাজার ৩৭৬টি মামলা ও ৭ লাখ ৭৬ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। শুক্রবার দিনভর এ অভিযান চালায় পুলিশ। এ সময় ৪৮টি গাড়ি ডাম্পিং ও ১৫৮টি গাড়ি রেকারিং করা হয়। ট্রাফিক পুলিশ জানায়, অভিযানে উল্টোপথে গাড়ি চালানোর কারণে ২০৮টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৬৪টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৮টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ৩০টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

মাদকবিরোধী অভিযান : মহানগরীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা মাদক ব্যবসা ও সেবনের সঙ্গে জড়িত। এ সময় তাদের হেফাজত থেকে ৫১৪ গ্রাম ২০ পুরিয়া হিরোইন, ৪৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৭০ বোতল দেশীয় মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আইফোন উদ্ধার করল সার্জেন্ট : মিরপুরে ছিনতাই হওয়া এক ব্যক্তির আইফোন উদ্ধার করেছে ট্রাফিক পুলিশের সার্জেন্ট ঝোটন শিকদার। উদ্ধার হওয়া সেই আইফোন ঊর্ধ্বতন কর্মকর্তাদের তত্ত্বাবধানে ফিরিয়েও দেয়া হয়েছে ফোনের মালিকের কাছে। বৃহস্পতিবার সকালে মিরপুরের কালশী মোড়ে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক বিভাগের সার্জেন্ট ঝোটন শিকদার। একটি প্রাইভেট কার থামিয়ে তার কাগজপত্র দেখছিলেন তিনি। এমন সময়ই ওই গাড়িতে থাকা মুফতি মুনতাসির আহমেদ নামের এক ব্যক্তির আইফোন ছিনিয়ে নেয় এক যুবক। হঠাৎ করেই মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে পার্শ্ববর্তী এক বস্তিতে দৌড়ে পালিয়ে যায় ওই যুবক। পরে সেখান থেকে মোবাইলটি উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter