বিসিএস ইকনোমিক অ্যাসোসিয়েশন

সভাপতি জাহাঙ্গীর মহাসচিব ফরিদ আজিজ নির্বাচিত

  যুগান্তর রিপোর্ট ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিসিএস ইকনোমিক অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী জাহাঙ্গীর আলম এবং মহসচিব ফরিদ আজিজ নির্বাচিত হয়েছেন। ৮ ফেব্রুয়ারি নগরীর শেরেবাংলানগরের এনইসি সম্মেলন কক্ষে বাংলাদেশ সিভিল সার্ভিস ইকনোমিক অ্যাসোসিয়েশনের এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাহী কমিটি ২০১৮-২০১৯ মেয়াদের জন্য দায়িত্ব পালন করবে। নির্বাচনে ৩৯৮ জন ভোটারের মধ্যে ৩৪০ জন ভোট দেন। সভাপতি মোট ভোট পেয়েছেন ২৫৬টি আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেলাল উদ্দিন পেয়েছেন ৯০ ভোট। মহাসচিব ভোট পেয়েছেন ২৪৯টি আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জালাল আহমেদ পেয়েছেন ৯৪ ভোট।

নতুন নির্বাহী কমিটির সভাপতি পরিকল্পনা কমিশনের যুগ্ম প্রধান কাজী জাহাঙ্গীর আলম এবং মহাসচিব পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব ফরিদ আজিজসহ কমিটির অন্য সদস্যদের ফুল দিয়ে বরণ করেন সাবেক কমিটির নেতারা।নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. লুৎফর রহমান তরফদার, মো. জাকির হোসেন, শ্রীনিবাস দেবনাথ, সৈয়দ মামুনুল আলম, একেএম আবদুল্লাহ খান। এছাড়া মো. মাহমুদুর রহমান কোষাধ্যক্ষ, তানভীর বাশার, মো. হাবিবুল ইসলাম, মো. আল-আমিন সরকার, নূর আহমদ ও মো. ফজলুর রহমান যুগ্ম মহাসচিব, গাজী শরিফুল হাসান সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক, নিশাত জাহান মহিলাবিষয়ক সম্পাদক, কামরুল ইসলাম প্রচার সম্পাদক, জয়নাল মোল্লা সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়া দফতর সম্পাদক, নওশের আহমদ সিকদার গবেষণা ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ১৬ জন নির্বাহী সদস্য হলেন- ফাতিমা-তুজ-জোহরা ঠাকুর, অনিমেষ সোম, সাঈদা তামান্না, মো. সাইফুর রহমান, আলিফ রন্নদাবা, ড. জীবন রঞ্জন মজুমদার, নিশাত শারমিন, নাহিদ মঞ্জুরা আফরোজ, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. মুমিতুর রহমান, মো. আনোয়ার হোসেন, আবদুল্লাহ আল মাসুদ, মো. তাওসীফ রহমান, শেখ মঈনুল ইসলাম মঈন, মো. আবু ইউসুফ মিয়া এবং আবু বকর সরকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter