উত্তরা ১৪নং সেক্টর কল্যাণ সমিতি

শাহ আলম সভাপতি আজিজুল ইসলাম সম্পাদক নির্বাচিত

  উত্তরা প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উত্তরা ১৪নং সেক্টর কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচনে মোহাম্মদ শাহ আলম-কিউএম আজিজুল ইসলাম পরিষদ পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। এতে সভাপতি মোহাম্মদ শাহ আলম, সিনিয়র সহসভাপতি আহসানুল বারী, সহসভাপতি আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল হায়দার, অর্থ সম্পাদক ফখরুল ইসলাম, নিরাপত্তাবিষয়ক সম্পাদক মেজর মাহমুদুর রহমান চৌধুরী (অব.), সাংগঠনিক, দফতর ও প্রচারবিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, পরিবেশবিষয়ক সম্পাদক শাহিদুর রহমান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাজেদুল হক, শিক্ষা, সাংস্কৃতি ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সারোয়ার হুদা, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক কাজী জোবায়েদা খানম ও কার্যনির্বাহী সদস্য ডা. এসটি হক, মজিবুর রহমান, এনামূল কবীর, একেএম নজরুল ইসলাম ভূঁইয়া, রহমতুল কিবরিয়া (বেলাল), আবদুল মান্নান সেন্টু, এনামুল কবির, মনিরুল ইসলাম, খান মোহাম্মদ মুজিবুর রহমান, মো. বজলুর রহমান, বেগম জাহানারা আক্তার বানু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter