সংগঠন সংবা

  যুগান্তর ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ কৃষক সমিতি : আগামী ১৫ থেকে ১৬ ফেব্রুয়ারি খুলনার ঐতিহাসিক হাদিস পার্কে কৃষক সংগঠন বাংলাদেশ কৃষক সমিতির ত্রয়োদশ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। শনিবার নগরীর পুরানা পল্টনে সিপিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সম্মেলনের বিস্তারিত তুলে ধরেন কৃষক সংগঠনটির সভাপতি মোর্শেদ আলীসহ কেন্দ্রীয় নেতারা। ত্রয়োদশ জাতীয় সম্মেলন উদ্বোধন করবেন প্রবীণ কৃষক নেতা আবদুল আজিজ তালুকদার। জার্মানি, নেপাল ও ভারতের সাতটি কৃষক সংগঠনের নেতারা এ সম্মেলনে যোগ দিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কৃষক সমিতির সভাপতিমণ্ডলীর সদস্য এসএমএ সবুর, লীনা চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন খান, সম্পাদকমণ্ডলীর সদস্য নিমাই গাঙ্গুলী, আবিদ হোসেন, সুকান্ত শফী চৌধুরী, রোমান হায়দার প্রমুখ।

বিইউবিটি : আগামী ১৩ ফেব্রুয়ারি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ৩য় সমাবর্তন। সমাবর্তনে সভাপতি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে গ্র্যাজুয়েশন ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রির সনদপত্র ও স্বর্ণপদক তুলে দেবেন রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়টির আচার্য মো. আবদুল হামিদ। অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান, বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান এএফএম সারওয়ার কামাল ও বিশ্ববিদ্যালয়টির ভিসি প্রফেসর আবু সালেহ। সমাবর্তনের বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস প্রফেসর ড. এ কে আজাদ।

ইউনাইটেড ইসলামী পার্টি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দুর্নীতি করে কেউ রেহাই পাবে না। যে-ই দুর্নীতি করুক, আর সে যতবড় ক্ষমতাধরই হোকনা কেন শাস্তি তাকে পেতেই হবে। শুক্রবার উত্তরায় বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি আয়োজিত মাদক ও জঙ্গি-সন্ত্রাস দমন উপলক্ষে ইমাম-ওলামা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সরকার এবং আইনশৃঙ্খলা বাহিনীর আন্তরিক চেষ্টায় জঙ্গিবাদ অনেকটা কমে এসেছে, তবে পুরোপুরি নির্মূল হয়েছে বলা যাবে না। সংগঠনের সভাপতি ইসমাইল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য সাহারা খাতুন, মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান, ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আফসার উদ্দিন খান প্রমুখ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.