ঢাবি ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের ১৫ শিক্ষার্থীর বৃত্তি লাভ

  ঢাবি প্রতিনিধি ১৭ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাবি ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের ১৫ শিক্ষার্থীর বৃত্তি লাভ
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের ১৫ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। পড়ালেখায় অসাধারণ সাফল্যের জন্য তাদের এ বৃত্তি প্রদান করা হয়।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের কনফারেন্স কক্ষে এক অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ রকিব উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, অধ্যাপক ড. চৌধুরী সায়মা ফেরদৌস প্রমুখ।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- আছিয়া খাতুন ঝুমুর, সুমাইয়া আখতার, মো. রমজান, নঈম উদ্দীন, মেহরাজ আল হাসান, মো. রাকিবুল ইসলাম, রত্না আক্তার বৃষ্টি, সবুজ মিয়া, মো. শিপন হোসেন, সামিরা আক্তার, মো. ইয়াসিন, মিলন মুরমো, স্বপ্না আক্তার, ফাইজা বিনতে শহিদ ও কুমারী রত্না রানী। অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নিজেদের মেধা ও দক্ষতার সদ্ব্যবহারের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, সমাজের উন্নয়নে শিক্ষার্থীদের অবশ্যই ভালো কাজ করতে হবে। সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে নৈতিক ও মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হতে হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×