হোসেন শহীদ সোহরাওয়ার্দী মার্কেট

দোকান মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা

  দনিয়া প্রতিনিধি ১৮ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হোসেন শহীদ সোহরাওয়ার্দী মার্কেট

হোসেন শহীদ সোহরাওয়ার্দী মার্কেট দোকান মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা ২০১৯ বুধবার অনুষ্ঠিত হয়েছে। ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে এ সাধারণ সভার আয়োজন করা হয়।

সমিতির সভাপতি গোরফান সর্দারের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মোহাম্মদ রহমত উল্যাহ আমিনী। পরে অতিথিদের ফুল দিয়ে বরণ, ব্যাসধারণ ও সদস্যদের ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় বক্তব্য দেন সমিতিরি সাধারণ সম্পাদক মো. সুরুজ ইসলাম, সিনিয়র সহসভাপতি হাজী মো. আবু তাহের, সহ-সাধারণ সম্পাদক মো. সামসুল হক মাতুব্বর, সাবেক সহসভাপতি মো. আবদুল আলী, ক্রীড়া সম্পাদক মো. কাইয়ুম খান, কার্যকরী সদস্য মোস্তফা কামাল পাশা প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৭ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠান ও ২০১৮ সালের আয়-ব্যয়ের হিসাব এবং সরকারি রিটার্ন দাখিল করা হয়। উল্লেখ্য, হোসেন শহীদ সোহরাওয়ার্দী মার্কেট নগরীর কাপ্তান বাজারে অবস্থিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×