যাত্রাবাড়ীতে ভবনে অগ্নিকাণ্ড

লাগানো হয়েছে অগ্নি ঝুঁকিপূর্ণ সাইনবোর্ড

  দনিয়া প্রতিনিধি ১৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর যাত্রাবাড়ীর উত্তর কুতুবখালী বিশ্বাস ম্যানশনের নিচতলায় টিভি, ইলেক্ট্রনিক্স ও কার্টুনের গোডাউনে বুধবার রাত পৌনে ১২টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। অগ্নিকাণ্ডের ৪৫ মিনিট পর প্রথমে পোস্তগোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৩টি ইউনিট, পরে রমনা ও হেডকোয়ার্টারের আরও ৬টি ইউনিটের কর্মীরা দেড় থেকে ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে গোডাউনে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পর টিভি ও ইলেক্ট্রনিক্সের গোডাইনের মালিক ও তার পক্ষের লোকজন গা-ঢাকা দিয়েছে। পোস্তগোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার সেলিম রেজা বৃহস্পতিবার সকালে ভবনের গেটে ভবনটি অগ্নি ঝুঁকিপূর্ণ একটি সাইনবোর্ড ঝুলিয়ে দেন।

বাড়ির মালিক রাজিব আলী বিশ্বাস যুগান্তরকে বলেন, রাত তখন আনুমানিক পৌনে ১২টা। তখন হঠাৎ দারোয়ানের আগুন আগুন চিৎকার শুনি, এসে দেখি ভবনের নিচতলায় টিভির কারখানায় আগুন। তখন প্রথমে ফায়ার সার্ভিসকে খবর দেই। এরই মধ্যে এলাকার লোকজন এসে কারখানার দরজা ও জানালা ভেঙে বালতিসহ বিভিন্নভাবে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন। ভবনের ৫ম, ষষ্ঠ, ৭ম ও ৮ম তলায় মাদরাসাতুল ইত্ক্বান লি উলূমিল কুরআন নামের একটি মাদ্রাসা ভাড়া দেয়া হয়েছে। পোস্তগোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার সেলিম রেজা যুগান্তরকে বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসি। পোস্তগোলা, রমনা ও হেডকোয়ার্টারের ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় রাত ১টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি আরও বলেন, ভবনে অগ্নিনির্বাপক যন্ত্রাংশসহ কিছুই নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×