মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৭

  যুগান্তর রিপোর্ট ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৭
ছবি: যুগান্তর

মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৬৭ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা মাদক রাখা ও সেবনের দায়ে অভিযুক্ত। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৩০৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৬৪ গ্রাম ১৪৭৫ পুরিয়া হেরোইন, ২৪ কেজি ৩৫০ গ্রাম গাঁজা ও ১১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। রোববার সকাল ছয়টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত তাদের গ্রেফতার করা হয়।

মহাখালীতে অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেফতার : মহাখালী এলাকা থেকে অজ্ঞান/মলম পার্টির সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ।

গ্রেফতার ব্যক্তিরা হল- মো. জাহাঙ্গীর মোল্লা, মো. শাহআলাম, মো. মামুন আকন্দ, মো. মনসুর আলম, পিন্ট ওরফে মিন্টু, মো. মিজানুর রহমান ও মো. আবুল হোসেন।

ট্রাফিক আইন অমান্য করায় ৬,৩১৩ মামলা : বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৬,৩১৩টি মামলা ও ২৯,৭৫,৭০০ টাকা জরিমানা করেছে ট্রাফিক বিভাগ।

এছাড়াও অভিযানকালে ৩৬টি গাড়ি ডাম্পিং ও ৯৫২টি গাড়ি রেকার করা হয়েছে। উল্লেখযোগ্য, মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১৭৩টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৬টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১২৮৯টি, স্টিকার ব্যবহার করার জন্য ১টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২৪৮০টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×