হাজারীবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হাজারীবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ছবি: যুগান্তর

হাজারীবাগে মনা বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার স্বামীর দাবি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আর তার (মনা বেগম) বাবার দাবি যৌতুকের জন্য তাকে মারধরের পর হত্যা করা হয়েছে।

তবে পুলিশ বলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। মনার স্বামী পারভেজ মিয়া জানান, সোমবার রাত পৌনে ১টায় ৬৩/৫/এ হাজারীবাগের বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন মনা বেগম।

উদ্ধার করে রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে মনার বাবা মনির হোসেন অভিযোগ করে বলেন, আমার মেয়েকে প্রায়ই যৌতুকের জন্য মারধর করত পারভেজ। মেয়ের শান্তির জন্য এর আগে তিনি পারভেজকে দুই লাখ টাকা যৌতুক দিয়েছেন।

এরপরও সে মনা বেগমকে মারধর করত। সোমবার রাতে পারভেজ আমাদের জানায়, মনা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। হাজারীবাগ থানার এসআই আসাদুজ্জামান পরিবারের বরাত দিয়ে বলেন, প্রায় ৮ মাস আগে তাদের বিয়ে হয়।

স্বামী, শ্বশুর, শাশুড়ির সঙ্গেই থাকত মনা বেগম। প্রায়ই সংসারে ঝগড়া লেগে থাকত। সোমবার দুপুরে জমি কেনার উদ্দেশে পারভেজ কেরানীগঞ্জে যায়। তার সঙ্গে মনা বেগমও যায়। কেরানীগঞ্জ থেকে ফিরে এসে জমি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।

রাতে পারভেজ বাসা থেকে বের হয়। রাত পৌনে ১টায় ফিরে এসে দরজায় নক করে। কিন্তু ভেতর থেকে দরজা খুলছিল না মনা বেগম। ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে জানালা দিয়ে দেখতে পায় মনা বেগম ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×