মাদক রাখা ও সেবনের দায়ে গ্রেফতার ৭৮

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

ছবি: যুগান্তর

২৪ ঘণ্টায় মাদক রাখা ও সেবনের দায়ে ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৩৬০৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১২০৬ গ্রাম ১২৭০ পুরিয়া হেরোইন, ৫ কেজি ৫৫০ গ্রাম গাঁজা, ৩৫২ বোতল ফেনসিডিল, ৩০টি ইনজেকশন ও ৭.৫০ গ্রাম চরস উদ্ধার করা হয়।

সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪৯টি মামলা হয়েছে।

ট্রাফিক আইন অমান্যে জরিমানা : বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৫৫৮৩টি মামলা ও ২৬ লাখ ৩৫ হাজার ৫৩০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

এ ছাড়াও অভিযানকালে ৩৩টি গাড়ি ডাম্পিং ও ৮১৬টি গাড়ি রেকার করা হয়েছে। ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৭৪টি, হুটার ও বিকনলাইট

ব্যবহার করার জন্য ২টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৯৮৯টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১০টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়।