বেশি দামে টিকিট বিক্রি

শ্যামলী ও এনাসহ ১৩ পরিবহনকে জরিমানা

  যুগান্তর রিপোর্ট ২০ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্যামলী ও এনাসহ ১৩ পরিবহনকে জরিমানা

কাউন্টারে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং বেশি দামে টিকিট বিক্রি করায় হানিফ, শ্যামলী ও এনাসহ ১৩ পরিবহন কোম্পানিকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার রাজধানীর মিরপুর দারুস সালাম এলাকা এবং সায়েদাবাদে পৃথক এ অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে শাস্তির আওতায় আনা হয়।

ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে অভিযানটি পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মো. মাসুম আরেফিন ও আফরোজা রহমান, আবদুল জব্বার মণ্ডল ও ইন্দ্রানী রায়।

অভিযানের সার্বিক সহযোগিতা করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১১ এর সদস্যরা।

এদিকে মিরপুরে জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হল- নাবিল পরিবহন, দেশ ট্রাভেলস, শ্যামলী পরিবহন, শাহ ফতেহ আলী পরিবহন, এনা পরিবহন ও হানিফ এন্টারপ্রাইজ। প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

আর সায়েদাবাদে কেকে ট্রাভেলস, স্টার লাইন স্পেশাল, ড্রিমলাইন পরিবহন, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেড, আল বারাকা পরিবহনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এছাড়া নির্ধারিত মূল্য অপেক্ষা অধিক মূল্যে টিকিট বিক্রির অপরাধে হিমাচল এক্সপ্রেসকে ২০ হাজার ও হিমালয় এক্সপ্রেসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বেশি দামে মাংস ও পচা মাছ বিক্রি করায় জরিমানা : ধানমণ্ডি এলাকায় ধার্য মূল্যের অধিক মূল্যে মাংস বিক্রির অপরাধে বিসমিল্লাহ গোস্ত বিতানকে ১০ হাজার এবং পণ্যের মোড়কে মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকা ও পচা মাছ বিক্রির অপরাধে মিনা বাজারকে এক লাখ টাকাসহ ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×